|| বাংলার নবাবের ওয়েবসাইটে স্বাগতম ||
আমি রুষে উঠে যবে ছুটি মহাকাশ ছাপিয়া | ভয়ে সপ্ত নরক হাবিয়া দোজখ নিভে নিভে যায় কাঁপিয়া।

রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০১২

সাইবার যুদ্ধ ও বাংলাদেশ-- লাল সালাম তোমাদের


বাংলাদেশের সাইবার যোদ্ধারা যে দোর্দন্ড প্রতাপে এগিয়ে চলেছে তাতে এই বীরদেরকে দেশের সর্বোচ্চ সম্মানসূচক পদক দেয়া জরুরী হয়ে পড়েছে। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত বাংলাদের সাইবার যোদ্ধারা ৭০০০+ ইন্ডিয়ান ওয়েবসাইট হ্যাক করেছে। আজ সারারাত এই হ্যাকিং এর ঘটনা ঘটতে থাকবে বলে প্রতীয়মান হচ্ছে। হ্যাকিং আর পাল্টা হ্যাকিং-এর কারণে মুহুর্মুহু ধ্বসে পড়ছে দুই দেশের সাইবার জগত। এখন পর্যন্ত বাংলাদেশি হ্যাকাররা এগিয়ে রয়েছে এই যুদ্ধে। বাংলাদেশের দূর্বল কিছু সরকারী ওয়েবসাইট দখল করা ছাড়া তেমন সাফল্য দেখাতে পারেনি ইন্ডিয়ান হ্যাকাররা। তবে বাংলাদেশী হ্যাকাররা হাই-সিকিউরড seoindiaoutsourcing.com সহ বেশ কয়েকটি পাওয়ারফুল ওয়েবসাইট দখলে নিয়েছে।

ওয়েবসাইট ছাড়াও অসংখ্য ইন্ডিয়ান ফেইসবুক আর টুইটার একাউন্ট হ্যাক করেছে বাংলাদেশী হ্যাকাররা।

হঠাৎ একদিনে শুরু হয়নি এই সাইবার স্পেস দখল করার যুদ্ধ। বিএসএফ কর্তৃক বাংলাদেশী তরুণী ফেলানী হত্যাকান্ডের প্রতিবাদে 3xp1r3 সাইবার আর্মিবাংলাদেশ সাইবার আর্মিবাংলাদেশ ব্লাক হ্যাট হ্যাকারস্‌ গ্রুপ ইন্ডিয়ার কয়েকটি গুরুত্বপূর্ণ ওয়েবসাইট হ্যাক করে সেখানে ফেলানী হত্যার প্রতিবাদমুলক বার্তা তুলে ধরে। সীমান্তে হত্যাকান্ড ও বাংলাদেশ বিরোধী কর্মকান্ডের প্রতিবাদেই এই কর্মসূচী হাতে নিয়েছিলো বাংলাদেশী হ্যাকার গ্রুপস। সেখান থেকেই শুরু হয় সাইবার যুদ্ধ। ইন্ডিয়ার হ্যাকাররাও বেশ নড়ে চড়ে বসে এতে। বেশ কয়েকদিন যাবৎ হ্যাক-কাউন্টার হ্যাক চলতে থাকে দুই দেশের সাইবার জগতে।

ইন্ডিশেল নামক একটি হ্যাকার গ্রুপের নেতৃত্বে ইন্ডিয়ান হ্যাকার গ্রুপগুলো একত্রিত হয়ে বাংলাদেশের বিরুদ্ধে রীতিমত যুদ্দ্ব ঘোষনা করে। যেখানে বাংলাদেশীরা চেয়েছিলো সকল বর্বোরোচিত হত্যাকান্ডের প্রতিবাদ জানাতে, সেখানে ইন্ডিয়ান হ্যাকারদের যুদ্ধ ঘোষনা রীতিমত অবাক করার মত। বাংলাদেশী হ্যাকাররা তাই সম্মিলিতভাবে একের পর এক দখল করে চলেছে ইন্ডিয়ার সব গুরুত্বপূর্ণ ওয়েবসাইট।

বাংলাদেশি হ্যাকাররা ইন্ডিয়ার সাইবার জগত লন্ডভন্ড করে ছাড়বে বলেই মনে হচ্ছে। ব্লগ, ফেইসবুকে বাংলাদশী হ্যাকারদের বাহবা জানিয়ে আসছে ভুরি ভুরি পোস্ট ও স্টাটাস। এদেরকে উৎসাহিত করছে সকল সাধারণ জনতা। অনলাইন নিউজ, ব্লগ, ফেইসবুক সহ রাস্তাঘাট, চায়ের দোকান সর্বত্রই এখন আলোচনার বিষয় এই সাইবার যুদ্ধ।

এদিকে, বাংলাদেশী হ্যাকার গ্রুপের এই সাফল্যে আনন্দের বন্যা বয়ে যাচ্ছে বাংলাদেশী শিবিরে। সর্বশেষ নিউজ ও আপডেটের জন্য বাংলাদেশ সাইবের আর্মি ও বাংলাদেশ ব্ল্যাক হ্যাট হ্যাকার্স গ্রুপের পেজে হিট সংখ্যা বাড়ছে জ্যামিতিক হারে।

ল্যাটেস্ট আপডেটঃ
প্রথম দিকে বিডি হ্যাকাররা ৩০০+ ইন্ডিয়ান সাইট হ্যাক করে ।

এর জবাবে ইন্ডিয়ানরা ১০৮ টি গভ সাইট হ্যাক করে।

এখন পর্যন্ত শেষ ৩ ঘণ্টায় বিডি হ্যাকাররা ৭৪০৩ টা সাইট দখলে নিয়েছে।



BLACK BURN - BD XTOR - BACK BONE - ORIONS HUNTER 

নামের এই বাংলাদেশি হ্যাকাররা হ্যাক করছে ইন্ডিয়ার ওয়েব সাইট গুলো।

লাল সালাম তোমাদের।